Home / সারাদেশ / ১৭ বছর একসঙ্গে থাকার পর ৫৪ বছর বয়সে বিয়ে

১৭ বছর একসঙ্গে থাকার পর ৫৪ বছর বয়সে বিয়ে

৫৪ বছর বয়সে আবার সংসারী হচ্ছেন বলিউডের ‘শহীদ’, ‘আলীগড়’, ‘স্ক্যাম ১৯৯৯, ‘সিটি লাইটস’খ্যাত পরিচালক হ্যানসল মেহতা। কনে ছিলেন সাফিনা হোসাইন। যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোতে ঘরোয়া একটি অনুষ্ঠানে সম্প্রতি তাঁদের বিয়ে হয়। এই বিয়েতে তাঁরা উভয়েই খুশি। বিয়েতে উপস্থিত ছিলেন সন্তানসহ কাছের মানুষেরা।

হ্যানসল ও সাফিনা ১৭ বছর ধরে একসঙ্গে থাকছিলেন। তাঁদের দুই সন্তানও রয়েছে। এবার আনুষ্ঠানিকভাবে বিয়ের মাধ্যমে স্বীকৃত হলো দম্পতি হিসেবে। হ্যানসল মেহতা টুইটার পোস্টে লিখেছেন, ‘আমরা এবার ১৭ বছর পর বিয়ের সিদ্ধান্তটা নিয়ে নিলাম। আমাদের দুই সন্তান বড় হচ্ছে। তারা যেমন বড় হচ্ছে, তেমনি আমাদের নিজ নিজ স্বপ্নগুলো তাড়া করছে। জীবনে বিয়েটা গুরুত্বপূর্ণ, তবে অপরিকল্পিতভাবেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’ তাঁর স্ত্রী সাফিনা হোসাইন অভিনেতা ইউসুফ হোসাইনের মেয়ে।

১৭ বছর একসঙ্গে থাকার পর ৫৪ বছর বয়সে বিয়ে
বিয়ের পরই এই দম্পতি একাধিক রোমান্টিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন। ছবিতে তাঁদের দেখা যায় হাস্যোজ্জ্বল ভঙ্গিতে, কোনো ছবিতে সই করছেন, কোনোটায় স্ত্রীকে জড়িয়ে আছেন। তাঁদের এই নতুন পথচলায় শুভকামনা জানিয়েছেন ভারতীয় সিনেমা অঙ্গনের অনেকেই। এর মধ্যে হ্যানসল পরিচালিত ‘স্ক্যাম ১৯৯২’খ্যাত অভিনেতা প্রতীক গান্ধী টুইটার স্ট্যাটাসে শুভকামনা জানিয়ে লিখেছেন, ‘তাঁদের এই বিয়ের খবরটি দারুণভাবে ভালো লেগেছে। এটা একই সঙ্গে অনুপ্রেরণার বিষয়।’

১৭ বছর একসঙ্গে থাকার পর ৫৪ বছর বয়সে বিয়ে

পরিচালক বিশাল ভরদ্বাজ লিখেছেন, ‘বাহ্‌, সুন্দর খরব। শুভেচ্ছা দুজনকে।’ রাজকুমার রাও, হুমা কুরেশি, অনুভব সিনহাসহ একাধিক তারকা শুভেচ্ছা জানিয়েছেন।
হ্যানসল এর আগেও বিয়ে করেছিলেন। পরে তাঁদের বিচ্ছেদ হয়। তাঁর স্ত্রী ছিলেন সুনীতা। সেই সংসারে তাঁদের জয় ও পল্লব মেহতা নামের দুই ছেলে রয়েছে।

১৭ বছর একসঙ্গে থাকার পর ৫৪ বছর বয়সে বিয়ে
সুনীতার সঙ্গে বিচ্ছেদের পরে সাফিনার প্রেমে পড়েন হ্যানসল। বর্তমানে তাঁদের দুই সন্তান রয়েছে। তাঁদের নাম কিমায়া ও রেহানা। তারাও মা–বাবার বিয়েতে উপস্থিত ছিলেন। ১৯৯৪ সালে ‘কালাকার’ টেলিভিশন ধারাবাহিক দিয়ে ক্যারিয়ার শুরু করেন এই নির্মাতা।

Check Also

ঈদুল আজহার সম্ভাব্য তারিখ জানালো আমিরাত

ঢাকা: পবিত্র ঈদুল আজহার সম্ভাব্য তারিখ ঘোষণা করেছে মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাত। জ্যোতির্বিজ্ঞানের হিসেব …

Leave a Reply

Your email address will not be published.